২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

“যারা বিদ্রোহী তারা নৌকা করতে পারবে, কিন্তু কখনোই নৌকা পাবেনা”- বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন

আপডেট: অক্টোবর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালি, মির্জাগঞ্জ ও আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৭ অক্টোবর) সকাল দশটায় সুবিদখালী মহিলা কলেজ প্রাঙ্গণে পর্যায়ক্রমে তিনিটি ইউনিয়নের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অথিতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন বলেন, “ইতিপূর্বে যারা নৌকার বিদ্রোহী ছিলেন তারা নৌকা করতে পারবে, কিন্তু কখনোই নৌকা পাবে না”।

তিনি আরো বলেন, যারা প্রকৃত আওয়ামী লীগের লোক তাঁরা কখনোই নৌকার বিরোধিতা করতে পারে না! তাদের দলে কোন স্থান নেই। আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ অথবা তার কোন অঙ্গ ও সহযোগী সংগঠনের পদে থেকে যদি কেউ নৌকা মার্কার বিরোধিতা করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্রের নির্দেশনা রয়েছে এবং আমরা অবশ্যই সে ব্যবস্থা গ্রহণ করব। আসন্ন ইউপি নির্বাচনে দলীয় সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

সভায় প্রধান বক্তা ছিলেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান খান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আত্হার উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network