১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামী জেলে, বসতঘরে একা পেয়ে গৃহবধুর শ্লীলতাহানী

আপডেট: অক্টোবর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্বামী জেলে থাকার সুযোগে রাতের আধারে গৃহবধুর বসতঘরে ঢুকে শ্লীলতাহানী ঘটিয়ে দেড় লক্ষাধিক টাকা ও স্বর্নালংকার লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধু থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে।
শ্লীলতাহানীর স্বীকার ওই গৃহবধু (৩২) অভিযোগ করে বলেন, গত বুধবার বরিশাল আদালতে একটি মামলায় হাজিরা দিতে গেলে কারাগারে পাঠানো হয় তার স্বামীকে। বৃহস্পতিবার রাতে সে (গৃহবধু) সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাতের আধারে একই গ্রামের আজিবুর খাঁন, দেলোয়ার খাঁন, ফিরোজ সরদার, মিঠু খান ও শাওন খান ধারালো অস্র নিয়ে টিনের বেড়া ভেঙ্গে তার (গৃহবধু) বসতঘরে প্রবেশ করে মাহেন্দ্রা বিক্রির দেড় লাখ টাকা ও স্বর্নালংকার লুট করে। এসময় সে (গৃহবধু) ডাক চিৎকার শুরু করলে গৃহবধুর মুখ চেপে শ্লীলতাহানি ঘটিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা।
এ বিষয়ে রবিবার রাতে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার হারুন অর রশিদ জানান, পুরো বিষয়টি তদন্তাধীন রয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network