২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী আল মামুন চেয়ারম্যান নির্বাচিত হলে, শিক্ষা বিস্তার,মাদক মুক্ত, শতভাগ স্যানিটেন নিয়ে কাজ করবেন

আপডেট: অক্টোবর ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম,বাবুগঞ্জ ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগ বাবুগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আল মামুন অর রশিদ। ছাত্রলীগের রাজনীতি নিয়ে উঠে আসা এ তরুন মেধাবী নেতা পারিবারিকভাবেও আওয়ামী লীগ পরিবারের সন্তান।
সেরা সংগঠক ও বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের কৃতি সন্তান আল মামুন বিভিন্ন শ্রেণী-পেশা ও দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া, সমর্থন ও সহযোগীতা চেয়েছেন। তিনি আওয়ামী লীগের মনেনয়ন ও সমর্থনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ইচ্ছে প্রকাশ করে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন।

জানা গেছে, তরুন এই নেতা ছাত্র জীবনেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন, ২০০৪ সাল ২১ আগস্টে জননেত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে প্রথম মিছিল চাঁদপাশা থেকেই শুরু প্রতিবাদী মিছিল বের করেন।

২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনের সময় চাঁদপাশা আওয়ামী লীগের নির্বাচনী অফিস এবং বাবুগঞ্জ ছাত্রলীগের অফিসে চারদলীয় জোটের হামলার প্রতিবাদ করেছেন তিনি।
বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগ বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে চলেছেন তিনি। পেশাগত কারণে রাজধানীতে অবস্থান করায় আওয়ামী লীগের জাতীয় পর্যায়ে অনেক নেতৃবৃন্দের সঙ্গে তার রয়েছে গভীর ও নিবিড় সম্পর্ক। সেখানেও আওয়ামী লীগের বিভিন্ন সভা সমাবেশে অংশ্রহন করেন এবং নিজ উপজেলার আওয়ামী মতাদর্শের সকল নেতাকর্মীদের সাথে ও সাধারণ ভোটার সমর্থকদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ রক্ষার মাধ্যমে বাবুগঞ্জে নিজের অস্তিত্বের জানান দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

আল মামুন অর রশিদ অঙ্গীকার প্রকাশ করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন এবং তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে নির্বাচনী এলাকার অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন। এছাড়াও মামুন বলেন, যে কেউ মনোনয়ন চাইতেই পারে তবে দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে তিনি তার পক্ষে কাজ করার জন্য সকল নেতা ও কর্মী-সমর্থকদের প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন, মনোনয়ন পেয়ে চাঁদপাশা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে নির্বাচনী এলাকাবাসিকে সঙ্গে নিয়ে শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেন, বিশুদ্ধ খাবার পানির সু-ব্যবস্থা ও সকলের সমঅধিকার নিয়ে কাজ করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network