২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর দাবীতে বিক্ষোভ সমাবেশ

আপডেট: অক্টোবর ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো ॥

সিন্ডিকেটের দৌরাত্ম ভাঙ্গো,জনজীবন বাঁচাও এই শ্লোগান নিয়ে চাল,ডাল,তেল,পেঁয়াজ,চিনি,এলপিজি গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর দাবী কমানো সহ গ্রাম-শহরে সর্বত্র ওএমএস রেশনিং ব্যবস্থা চালু করার পাশাপাশি দেশব্যাপি সাম্প্রদায়িক সম্পীতি রক্ষা কর,এবং সারাদেশে হিন্দুদের উপর হামলায় জড়িতদের বিচারের দাবীতে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা কমিটি।

আজ সোমবার (১৮ই) অক্টোবর সকাল সাড়ে ৯টায় নগরীর প্রাণকেন্দ্র অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সদররোডে একর্মসূচি পালন করেন তারা।

বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা সভাপতি অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন অধ্যাপক শাহ্ আজিজুর রহমান খোন,ইমরান হাবীব রুমন,অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ,আরিফুর রহমান মিরাজ,কমরেড সাইদুর রহমান,জাফর আহমেদ তালুকদার ও হারুন অর রসিদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network