২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এসডি রুবেল আটক

আপডেট: অক্টোবর ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় গায়ক এসডি রুবেল শুধু গানেই নয় সংস্কৃতির আরও কয়েকটি মাধ্যমে নিয়মিত কাজ করেন। তবে কণ্ঠশিল্পী হিসেবে প্রথম তারকাখ্যাতি পান তিনি। সংগীত ক্যারিয়ারের শীর্ষস্থানে থাকাবস্থাতে অভিনয়েও নাম লেখান। চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে জুটি বেঁধে ‘এমন তো প্রেম হয়’ নামের একটি ছবিতে অভিনয় করে আলোচিত হন রুবেল। এরপর সেখানেই নিজেকে আবদ্ধ রাখেননি। একটি পূর্ণদৈর্ঘ্য ছবিও নির্মাণ করেন তিনি। এটির নাম ‘বৃদ্ধাশ্রম’। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেন এই গায়ক। করোনাকালে আগে শুটিং শেষ হলেও কিছুদিন আগে এটি সেন্সর সাটিফিকেটও লাভ করে। তবে করোনাজনিত কারণে ছবিটি নিয়ে আটকে আছেন এস ডি রুবেল।

এ প্রসঙ্গে তিনি বলেন, করোনার কারণেই ছবিটি মুক্তি দিতে পারছি না। আমার পরিকল্পনা হলো এটি আগামী ডিসেম্বরে মুক্তি দেয়ার। কিন্তু করোনা পরিস্থিতি তখন কেমন থাকবে তা এখনও বোঝা যাচ্ছে না। যদি সব অনুকুলে থাকে তাহলে প্রস্তাবিত সময়েই এটি মুক্তি পাবে। সে পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকতে হবে।

এদিকে গানেও নিয়মিত কাজ করছেন এই সংগীত শিল্পী। চলতি মাসের শেষ দিকে কয়েকটি নতুন গান তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করার পরিকল্পনা আছে তার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network