১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীতে আগুনে ৮টি দোকান ও ২টি বসতবাড়ী পুড়ে ছাই অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি

আপডেট: অক্টোবর ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের কাউখালীতে আগুনে ৯ টি দোকান ও ২টি বসতবাড়ী সম্পূর্ন পুড়ে ছাই হযে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। জানা যায়, উপজেলার চিরাপাড়া-পারসাতুরিয়া ইউনিয়নে চিরাপাড়া ব্রিজের পূর্বপার্শ্বে টেম্পুস্ট্যান্ড সংলগ্ন সোমবার রাত ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস এবং পুলিশ সূত্রে জানা গেছে বৈদুত্যিক শর্টসাকির্টে মাধ্যমে আগুন লেগে বীর মুক্তিযোদ্ধা কাঞ্চন আলী এর কনফেকশনারীর দোকান, মনির মীর, ইসমাইল এর মুদি মনোহরি দোকান, জাহাগীর কবিরাজের দোকান, মিরাজ এর মবিল ও টায়ারের গোডাউন, সুকান্তের লন্ড্রি ও চায়ের দোকান, ডালিম এর সারের দোকান, আলমগীর এর দোকান, জাহাঙ্গির ও পারভেজের বসতবাড়ী পুড়ে ছাই হয়ে যায়। এছারা আরো তিনটি দোকান অংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পরলে চিরাপাড়া মসজিদের মাইকে আগুন লাগার খবর ঘোষনা করলে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে কাউখালী ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টা চাালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
কাউখালী ফায়ার সার্ভিস ও রাজাপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখা, সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network