২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে তুসকোলানা সমাজ কল্যান সমিতি’র মিলন মেলা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
করোনা পরবতী তুসকোলনা সমাজ কল্যান সমিতি’র মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
করোনার বৈশ্বিক পাদুর্ভাব এর কারনে রাষ্ট্রীয় বিধিনিষেধ এর জন্য সংগঠনের সদস্যদের মধ্যে সৃষ্ট দূরত্ব কমাতে এবং সংগঠনের সাংগঠনিক ভিত্তি আরো মজবুত করতে রাজধানী রোমের পিয়াজা কনসিলিও পার্কে তুসকোলানা সমাজ কল্যান সমিতির আয়োজনে ১৭ই অক্টোবর মিলন মেলা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।
তুসকোলনা সমাজ কল্যান সভাপতি জাহিদ হাসান খোকন, সাধারন সম্পাদক শাহজাহান পাটোয়ারি ও সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহিন এর আমন্ত্রণে তুসকোলানা সমাজ কল্যান সমিতি’র কর্মকর্তার পাশাপাশি ইতালিস্থ বাংলাদেশি কমিউনিটির সামাজিক, আঞ্চলিক, ব্যবসায়ী, সাংবাদীক নেতৃবৃন্দ পরিবার-পরিজন নিয়ে মিলন-মেলায় অংশগ্রহণ করেন। দীর্ঘ দিন-পরে আনন্দ-উৎসবে একত্রিত হতে পেরে কমিউনিটি ব্যক্তিবর্গ সবাই আনন্দে উল্লাসে, গল্পে মেতে ওঠেন।মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক হাসান ইকবাল। তুসকোলনা সমাজ কল্যান সমিতির সভাপতি জাহিদ হাসান খোকন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সাভায় উপস্থিত নেতৃত্বে তুসকোলানা সমাজ কল্যান সমিতির মজবুত সাংগঠনিক দক্ষতা,সুন্দর আয়োজন ও অতি আপ্যায়নের প্রসংশা করে সংগঠনের সফলতা কামনা করেন। প্রধান অতিথি ইতালি আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজি প্রথমে তুসকোলানা সমাজ কল্যান সমিতি’র সুন্দর আয়োজন এর জন্য ইতালি আওয়ামী লীগ ও ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যনাদ জানান এবং সংগঠনের সকল নেতৃবৃন্দের বলিষ্ঠ ও ঐক্যবদ্ধ সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ এর প্রসংশা করেন। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন তুসকোলানা সমাজ কল্যান সমিতির উপদেষ্টা মুক্তার জামান, ১নং সদস্য জহিরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,তুসকোলানা বাসির পক্ষে ফারুক, রিপন প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network