২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনার বামনায় ফেইজবুকে পোস্ট নিয়ে সংঘর্ষ

আপডেট: অক্টোবর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মাসুদরেজা(ফয়সাল),
বামনা (বরগুনা) প্রতিনিধি।

বরগুনার বামনায় আজ বুধবার উপজেলার ডৌয়াতলা বাজারে তুফা ভ্যারাইটিস স্টোরের সম্মূখে ফেইজবুকে লেখালেখির বিষয় নিয়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষে ৫ জন আহত হয়। গুরুত্বর একজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে ।
ঘটনা সূত্রে জানা যায় ডৌয়াতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জসীম খান ফেইজ বুকে বেশ কিছুদিন আগে একটি লেখা পোষ্ট করেন। আজ বুধবার সকালে জসীম খান ডৌয়াতলা বাজারের তুফা ভ্যারাইটিস স্টোরের সামনে গেলে প্রেপাইটর তানিয়া সুলতানার সাথে জসীমের ফেইজবুকের লেখা সেই পোষ্ট নিয়ে কথাকাটা কাটি শুরু হয়। কথাকাটাকাটির এক পর্যায় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে সংঘর্ষে ৫ জন আহত হয়। আহতরা হলেন ডৌয়াতলা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে নাসির উদ্দিন (৫৫), মোঃ জসিম উদ্দিন (৪০)
শফিকুল আলমের মেয়ে তানিয়া সুলতানা(৩৩) ছেলে কাওছার আলম রিন্টু (৩৮)আরেফিন আসিফ (২৪)। আহত ৪জনকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। গুরুতর আহত আরেফিন আসিফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাকিল আল মামুন জানান আরেফিন আসিফের মাথায় আঘাত গুরুতর তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরন করেছি।
বামনা থানার অফিসার ইনচার্জ বশির আলম বলেন খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network