২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

আপডেট: অক্টোবর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী : বরগুনার আমতলী উপজেলার ডাক্তার বাড়ী ও আমড়াগাছিয়া এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর এবং র্যাব – ৮ যৌথ অভিযান চালিয়ে পেট্রোলপাম্প, ঔষধের দোকান মালিককে ৫৩ হাজার টাকা জরিমানা করেছেন। বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনার সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম এ জরিমানা করেন।
জানাগেছে, উপজেলার ডাক্তার বাড়ী এলাকার আনোয়ার হোসেন সিকদারের মালিকাধীন মেসার্স সিকদার ট্রেডার্সে ( ফার্মেসী) দীর্ঘদিন যাবৎ নমুনা ঔষধ বিক্রি এবং আমড়াগাছিয়া এলাকার ইঞ্জিনিয়ার মোঃ তালাল রহমানের মালিকাধীন রহমান পেট্রোলিয়াম ফিলিং স্টেশনে দীর্ঘদিন যাবৎ ওজনে কম দিয়ে আসছে এমন অভিযোগে র্যাব ৮ এর পটুয়াখালী ক্যাম্প অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইষলাম ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনার সহকারী পরিচালক মোহাম্মদ সেলিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় নমুনা ঔষধ বিক্রির অপরাধে মোঃ আনোয়ার হোসেন সিকদারকে তিন হাজার ও পেট্রোল পাম্পে ওজনে কম দেয়ার অপরাধে ইঞ্জিনিয়ার মোঃ তালাল রহমানকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমান আদালতের বিচারক মোহাম্মদ সেলিম বলেন ফার্মেসীতে নমুনা ঔষধ বিক্রির অপরাধে তিন হাজার এবং পেট্রোল পাম্পে ওজনে কম দেয়ার অপরাধে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network