১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চাঁদপাশায় ৫০ হিন্দু পরিবারের মাঝে সমাজ সেবক রফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

আপডেট: অক্টোবর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ বরিশাল বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের ৫০ হিন্দু পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও সমাজ সেবক মোঃ রফিকুল ইসলাম এর ব্যক্তি উদ্যােগে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের কোলচর, অর্জুন মাঝি, বায়লাখালী, ধুমচর গ্রামের ৫০ টি হিন্দু পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্যসহায়তা বিতরণকালে, সমাজ সেবক রফিকুল ইসলাম রংপুরের পীরগঞ্জে হিন্দুধর্মালম্বীদের বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় উদ্বেগ ও দুঃখ প্রকাশ করেন এবং দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান তিনি।

খাদ্য সহায়তা প্রদান কালে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, সমাজ সেবক মাওলানা মোস্তাফিজুর রহমান, মাস্টার মোঃ জাকির হোসেন, আনিচুর রহমান জামালসহ স্থাননীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network