১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

ইউপি নির্বাচন-২০২১: মির্জাগঞ্জে নৌকা পেতে মরিয়া ২২ নেতাকর্মী

আপডেট: অক্টোবর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিনিধি, মির্জাগঞ্জ (পটুয়াখালী)ঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে সর্বত্র বইছে নির্বাচনী হাওয়া। চায়ের দোকান ও পাড়া মহল্লায় চলছে পছন্দের প্রার্থী নিয়ে আলোচনা। কে পাবে নৌকা এ নিয়ে সাধারণ ভোটারদের মধ্যেও নেই জল্পনা- কল্পনার শেষ। প্রার্থীরা ছুটে চলছে ভোটারদের দ্বারে দ্বারে। দৌড়ঝাপ থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত চালাচ্ছে জোর লবিং। আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়খালীর মির্জাগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন পেতে মরিয়া হয়ে উঠেছেন ২৪ নেতাকর্মী। মনোনয়ন সংগ্রহ ও জমার পরে তাদের নাম কেন্দ্রেও পাঠানো হয়েছে। তাদের মধ্যে থেকে শেষ পর্যন্ত কারা পাচ্ছেন দলের মনোনয়ন তা নিয়ে চলছে নানা আলোচনা।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে মির্জাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী, এসব ইউনিয়নে মনোনয়ন দাখিলের শেষ সময় ২রা নভেম্বর। বাছাই ৪ঠা নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ই নভেম্বর।
উপজেলা আওয়ামী লীগ সূত্র জানিয়েছে, গত ১৬ই ও ১৭ই অক্টোবর উপজেলার ৬ টি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে যারা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তাদের নিয়ে জেলা আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মোঃ আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নানসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় তাদের মনোনয়ন সংগ্রহ কর কেন্দ্রে পাঠানো হয়েছে।
উপজেলার ৬ টি ইউনিয়ন থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করে যাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে তারা হলেনঃ- ১ নং মাধবখালী ইউনিয়ন থেকে – বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী মোঃ মিজানুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক মোঃ হালিম মোল্লা, অধ্যাপক মোঃ মালেক আকন। ২ নং মির্জাগঞ্জ ইউনিয়ন থেকে – বর্তমান চেয়ারম্যান এ্যাডঃ মোঃ মনিরুল ইসলাম লিটন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ ছত্তার হাওলাদার ও মোঃ সানোয়ার হোসেন খান। ৩ নং আমাড়াগাছিয়া ইউনিয়ন থেকে – বর্তমান চেয়ারম্যান সুলতান আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এটিএম মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক একেএম হাসান সেলিম ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আমিনুল ইসলাম সোহাগ। ৪ নং দেউলী সুবিদখালী ইউনিয়ন থেকে – বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আঃ আজিজ হাওলাদার, সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান খান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম লোটাস। ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়ন থেকে – বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন,উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম হাবিব, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মাহাবুব আলম স্বপন। ৬ নং মজিদবাড়িয়া ইউনিয়ন থেকে- বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ গোলাম সরোয়ার কিসলু, যুগ্ম সম্পাদক মোঃ খালেক মৃধা ও গোলাম সরোয়ার বাদল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network