২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার

আপডেট: অক্টোবর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ পিকআপ ভর্তি চোরাইকৃত গরুসহ আন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ভোররাতে বরিশালের গৌরনদী উপজেলার কান্ডপাশা গ্রাম থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরদের গ্রেফতার করেন গৌরনদী মডেল থানা পুলিশের সদস্যরা।
দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- বরগুনা জেলার তালতলী উপজেলার বেতীপাড়া গ্রামের কাদের প্যাদার পুত্র তৈয়ব আলী প্যাদা (৫০), একই গ্রামের সৈয়দ ফকিরের পুত্র আমিনুল ফকির (২৩), ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহাবাজপুর গ্রামের শফিকুল ইসলামের পুত্র শুভ মিয়া (৩২) ও গৌরনদী পৌরসভার দিয়াশুর গ্রামের সেলিম সরদারের পুত্র রবিউল হাসান (৩২)। এরমধ্যে তৈয়ব আলী প্যাদার বিরুদ্ধে ঝালকাঠী, বরগুনা, পটুয়াখালি, মাদারীপুর ও নলছিটি থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কান্ডপাশা গ্রামের শহিদুল হাওলাদারের গরু চুরি করে পিকআপ ভ্যানযোগে নিয়ে যাচ্ছিলো চোরেরা। এসময় বিভিন্ন সড়কে পুলিশের চেকপোষ্ট বসানো হয়। পরবর্তীতে পৌর এলাকার কাসেমাবাদ হাই মার্কেট এলাকা থেকে পিকআপ ভর্তি একটি গরুসহ চোরদের গ্রেফতার করা হয়। এঘটনায় গরুর মালিক শহিদুল হাওলাদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network