১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

ধাক্কা দিলো সা্ইকেল : চাপা দিলো প্রাইভেটকার

আপডেট: অক্টোবর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রাজধানীর একটি ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকার ক্যান্টনমেন্টসংলগ্ন জিল্লুর রহমান ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ফায়জুল ইসলাম খান উল্লাস (১৮) ময়মনসিংহের গফরগাঁওয়ের মৃত রবিউল আলম খানের ছেলে। থাকতেন ঢাকার মিরপুরে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি সাইকেলের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে যান উল্লাস। পরে একটি প্রাইভেটকার এসে তাকে চাপা দেয়। হেলমেট পরা থাকলেও তার মাথা ফেটে মগজ বেরিয়ে যায়। ঘটনাস্থলেই তিনি নিহত হন।

নিহতের মামা ফরহাদ রহমান বলেন, শুক্রবার ভোরে বন্ধুদের সঙ্গে দেখা করতে পূর্বাচল তিনশ ফিট যায় সে। পরে শুনতে পাই সড়ক দুর্ঘটনায় সে মারা গেছে।

কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, মিরপুর থেকে মোটরসাইকেলযোগে উল্লাস পূর্বাচল যাওয়ার পথে ঢাকা ক্যান্টনমেন্ট ফ্লাইওভারের ওপর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ফায়ার স্টেশনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ক্যান্টনমেন্ট থানায় হস্তান্তর করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network