২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

মেয়ের বিয়েতে বাঁধা গৌরনদীতে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা

আপডেট: অক্টোবর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
পূর্ব শত্রæতার জেরধরে মেয়ের বিয়েতে বাঁধা প্রদানের জন্য আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে প্রতিপক্ষের লোকজনে। এসময় উভয়পক্ষের হামলা ও সংঘর্ষে সাতজন আহত হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামের।
ওই গ্রামের বাসিন্দা এবং খাঞ্জাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল বেপারী জানান, শুক্রবার দুপুরে তার মেয়ের বিয়ের জন্য বাড়িতে মেহমান আসার কথাছিলো। এ খবর পেয়ে বিয়ের অনুষ্ঠান পন্ড করার জন্য শুক্রবার সকালে তার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। তিনি আরও জানান, সদ্য ইউপি নির্বাচনে তিনি ইউপি সদস্য প্রার্থী ছিলেন। ওইসময় একই বংশের চাচাতো ভাই ফরিদ বেপারী অন্য প্রার্থীকে সমর্থন করায় তিনি পরাজিত হন। এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরধরে ফরিদ বেপারী ও তার সহযোগিরা অর্তকিতভাবে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুরসহ চারজনকে কুপিয়ে জখম করে।
এসময় পাল্টা হামলায় ফরিদ বেপারীসহ আরও তিনজন জখম হয়। হামলাকারীরা বাবুল বেপারীর বাড়ি থেকে একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, খবর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুত্বর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় গুরুত্বর আহত আওয়ামী লীগ নেতা বাবুল বেপারী, ভাতিজা জিলকদ বেপারী, চাচাতো ভাই স্কুল শিক্ষক বরাত হোসেন বেপারীকে পাশ্ববর্তী কালকিনি উপজেলা হাসপাতালে এবং তার (বাবুল) ভাবী স্কুল শিক্ষক আসমা খানম, প্রতিপক্ষের ফরিদ বেপারী, তার ভাই ফারুক বেপারী ও বাবা মোকসেদ বেপারীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network