২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

আপডেট: অক্টোবর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী :

আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উদযাপন এবং জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মারক বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় উদ্বোধন করা হয়।

আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উদযাপন এবং জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্মারক বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি দুদক উপ-পরিচালক মোঃ মাহবুবুর আলম মোল্লা। বিদ্যালয় এডহক কমিটির সভাপতি মোঃ মোশাররফ হোসেন হিরু হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন আঠারোগাছিয়া কল্যাণ ফাউন্ডেশন সভাপতি আলহাজ¦ মোঃ মোকলেসুর রহমান, বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন খাঁন, দীপ্ত আবাসন লিমিঃ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার।
সভায় বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মোঃ মনিরুজ্জামান মনির মোল্লা, সুপার মাওলানা আলাউদ্দিন আল আজাদ, বরগুনা জেলা পরিষদ সদস্য মোঃ নাশির উদ্দিন হাওলাদার, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফারুক হোসেন গাজী, সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফ মিয়া, প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান আকন, ও যুবলীগ নেতা মোঃ সোহেল রানা প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network