২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে রেটিং দাবা লীগ এর উদ্বোধন

আপডেট: অক্টোবর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

বরিশাল জেলা পুলিশ আয়োজিত মুজিব বর্ষ বরিশাল জেলা রেটিং দাবা লীগ এর উদ্বোধন করেন অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ ও পুলিশ সুপার মো মারুফ হোসেন। বরিশাল জেলা পুলিশ লাইন্স এ বিকেল ৩ টায় এ খেলার উদ্বোধন করেন।অতিরিক্ত ডিআইজি বলেন দাবা একটি বুদ্ধির খেলা।

দাবা খেলাটা স্কুল/কলেজে শিক্ষাথীদের বিকাসের জন্য খেলা প্রয়োজন।খেলা আরো উপস্থিত ছিলেন মজিবুর রহমান সভাপতি বরিশাল দাবা কমিটি, হুসাইন আহম্মেদ জেলা এীয়া অফিসার বরিশাল।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত তারেকুল ইসলাম সঞ্চালনার দায়িত্বে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network