২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে উপজেলা দিবসে জাতীয় পার্টির র‍্যালী ও আলোচনা সভা

আপডেট: অক্টোবর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ
বাকেরগঞ্জে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে উপজেলা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাহেবগঞ্জস্থ পল্লী ভবনে শনিবার বিকেল ৩টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বণাঢ্য র‍্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বেগম নাসরিন জাহান রতনার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মানিক হাওলাদার,
সাংগঠনিক সম্পাদক এডভোকেট বশির আহমেদ সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক বিপ্লব মিত্র, শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ফিরোজ আলম, ত্রান দুর্যোগ ও পূনঃবাসন বিষয়ক সম্পাদক কামাল হোসেন হাওলাদার, যুব বিষয়ক সম্পাদক মোঃ মনিরুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আলাউদ্দিন হাওলাদার সহ সাংবাদিক নেতৃবৃন্দ ও উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ কতৃক সারাদেশে ৩৬৪ টি উপজেলা পরিষদ গঠনের দিনটিকে স্মরণীয় করে রাখতে দিনটিকে উপজেলা দিবস হিসেবে পালন করা হচ্ছে বলে জানান। তিনি আরও বলেন, পল্লীবন্ধু বলেছিলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। এরশাদের শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

আলোচনা সভার পূর্বে উপজেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির সদস্যদের পক্ষ থেকে বেগম নাসরিন জাহান রতনা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network