২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

মানব সেবার প্রত্যয়ে তৃতীয়বারের মত ইউপি সদস্য পদে জসিম শিকদার

আপডেট: অক্টোবর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ মানুষের সেবার প্রত্যয় নিয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পদে তৃতীয়বারের মত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নরে ৬ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন শিকদার। বরাবরের মতই সাধারণ মানুষের সেবায় নিজেকে আত্নিনিয়োগ করার লক্ষ্য নিয়ে বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের ৬ নং (লামচর ক্ষুদ্রকাঠী-রাজকর ) ওয়ার্ডের ইউপি সদস্য পদে তৃতীয়বারের মত নির্বাচনে অংশগ্রহন করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

এছাড়াও ইউপি সদস্য পদে নির্বাচন করার লক্ষ্যে ইতিমধ্যেই তিনি এলাকার মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি বিভিন্ন মাধ্যমে প্রচারণা করে সময় পাড় করছেন।

মোঃ জসিম উদ্দিন শিকদার এলাকায় সজ্জন ব্যক্তি হিসেবে বেশ পরিচিত যে কারণে এলাকার সবার আন্তরিকতায় আসন্ন নির্বাচনে ইউপি সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সে লক্ষে রবিবার দুপুর ২ টায় বাবুগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাইফুল ইসলাম’র কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন শিকদার পরপর দুইবার নির্বাচিত ইউপি সদস্য হিসাবে রহমতপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দৃশ্যমান বেশ কিছু উন্নয়ন কর্ম সম্পন্ন করেছেন। গেল মেয়াদে তিনি এলাকার প্রায় ৩ হাজার ফুট কার্পেটিং রাস্তা, ২ হাজার ফুট ইট সলিং রাস্তা, ৫ টি বক্স কালভার্ট , ১০ গভীর নলকূপ স্থাপন করেছেন। এছাড়াও অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে ভিজিডি কার্ডের ব্যবস্থা করেছেন।

এলাকায় অসহায় মানুষের বিপদে আপদে সহযোগিতা ও সামজিক কর্মকান্ডে অংশগ্রহন করায় জনগন তাকে পূনরায় নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ইউপি সদস্য জসিম উদ্দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network