২২শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

মাদককাণ্ডে বলিউড অভিনেত্রী অনন্যাকে তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদ

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতারের পর বেশ কয়েকজন সেলিব্রেটির নাম উঠে আসছে। অন্যান্যদের মতো ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) নজর এখন বলিউড অভিনেত্রী অনন্য পান্ডের দিকে। আজ এক সপ্তাহেরও কম সময়ের ব্যবধানে তাকে তৃতীয়বারের মতো তলব করেছে এনসিবি।

এর আগে শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন অনন্যা পাণ্ডে। তার দাবি ছিল, গাঁজা যে এক ধরনের মাদক সেটি তিনি জানতেনই না। কোনো দিনই মাদক সেবন করেননি। তবে তার উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এ কারণেই আজ তাকে ফের তলব করেছে এনসিবি। এ কারণে নায়িকার সব শুটিং স্থগিত রাখার নির্দেশ দিয়েছে এনসিবি।

এনসিবির বরাত দিয়ে বলিউড হাঙ্গামার খবর, আরিয়ান খানকে কে নিয়মিত মাদক সরবরাহ করতেন, তার হদিস জানেন চাঙ্কি পাণ্ডের মেয়ে। বৃহস্পতিবার প্রথম দফা জিজ্ঞাসাবাদের সময় অনন্য জানান, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখপুত্রকে মাদক সরবরাহ করতেন।

তার দাবি— ইতোমধ্যে সেই ব্যক্তি দু-একবার আরিয়ানকে মাদক সরবরাহ করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক পরিচারকের দিকে ইঙ্গিত করেছেন।

২২ বছর বয়সি অনন্যা আরিয়ান খানের বোন সুহানার বান্ধবী। দুবছর আগে হোয়াটসঅ্যাপে আরিয়ানের সঙ্গে কথোপকথনের সূত্র ধরে প্রথমে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সেই জিজ্ঞাসাবাদে অনন্যার জবাব সন্তোষজনক না হওয়ায় তাকে আবারও তলব করা হয়েছে বলে জানিয়েছে এনসিবি। তারা মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় অনন্যার বাড়িতেও তল্লাশি চালিয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network