২৪শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

সাংবাদিক পরিচয় দেয়া প্রতারক আটক

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ॥ সাংবাদিক পরিচয় দিয়ে ট্রাফিক পুলিশ কর্মকর্তার সাথে প্রতারনা করতে গিয়ে আটক হয়েছে প্রতারক। গতকাল সোমবার মহানগর ট্রাফিক পুলিশ কার্যালয় থেকে ভুয়া সাংবাদিক প্রতারককে আটক করা হয়। সে হলো- বিশ্বজিৎ কর্মকার ওরফে মুজাহিদ শুভ। সে নিজেকে সময় টিভির এসিস্টেন্ট রির্পোর্টার হিসেবে পরিচয় দিয়েছে। প্রতারক শুভ বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।
পুলিশ জানিয়েছে, আটকৃত বিশ্বজিৎ কর্মকার ওরফে মুজাহিদ শুভ দীর্ঘদিন ধরে সময় টেলিভিশনের ভুয়া পরিচয়পত্র ও লোগো তৈরি করে বিভিন্ন স্থানে প্রতারনা করে। সর্বশেষ মহানগর ট্রাফিক পুলিশ কার্যালয়ে গিয়ে সময় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে আটককৃত মোটর সাইকেল ছেড়ে দেওয়ার জন্য সুপারিশ করেন। এ সময় পুলিশের সন্দেহ হলে তাকে পরিচয়পত্র দেখাতে বলা হয়। পুলিশের জেরার মুখে এক পর্যায়ে পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হয় শুভ এবং নিজেকে ভুয়া সাংবাদিক হিসেবে স্বীকার করে।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (ট্রাফিক) মোঃ খলিলুর রহমান জানান, প্রথম থেকেই মুজাহিদ শুভর উপর সন্দেহ ছিল। সে মোটর সাইকেল ছাড়িয়ে দেবার কথা বলে মালিকের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়েছে। কাগজপত্র যাচাই বাছাইতে দেড় মাস সময় ব্যয়। এতে তার আচরন সন্দেহ জনক হওয়ায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধ স্বীকার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network