২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে ইউনিয়ন পরিষদের গোডাউন থেকে জেলেদের চাল চুরি

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ ইউনিয়ন পরিষদের গোডাউন থেকে জেলেদের জন্য বরাদ্দকৃত সরকারী চাল চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়নের।
ওই ইউনিয়ন পরিষদের সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, পরিষদের গোডাউনে জেলেদের মাঝে বিতরনের জন্য ৪৪ বস্তা (প্রতি বস্তায় ৫০ কেজি) এবং ভিজিডির ১০ বস্তা সরকারী চাল রক্ষিত ছিলো। রবিবার দিবাগত রাতে গোডাউনের পিছনের জানালার লোহার সিঁধ কেটে গোডাউন থেকে ২৭ বস্তা চাল চুরির ঘটনা ঘটে। সোমবার সকালে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা প্রথম গোডাউনের জানালার সিঁদ কাটা দেখে। পরবর্তীতে খবর পেয়ে গোডাউন খুলে দেখা যায় জেলেদের জন্য রক্ষিত চালের মধ্যথেকে ২৭ বস্তা চাল চোরেরা নিয়ে গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network