২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ ১০ জন আহত

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী : চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ছয়জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার সকালে আমতলী উপজেলার পুর্ব চিলা গ্রামে।
জানাগেছে, ২০০৮ সালে উপজেলার পুর্ব চিলা গ্রামের জসিম প্যাদা এক একর জমি সরকারের কাছ থেকে বন্দোবস্ত নেয়। ওই জমি তার চাচাতো ভাই ফোরকান প্যাদার বাড়ীর সামনে। ফোরকান প্যাদা দাবী করেন, তার চলাচলের পথ জসিম প্যাদা বন্ধ করে দিয়েছেন। সোমবার সকালে এ চলাচলের পথ বন্ধ করার বিষয়ে আমার ছেলে জাহিদুল প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে জসিম প্যাদার ছেলে সোহেল প্যাদা চাচাতো ভাই জাহিদুলকে বেধরক মারধর করে। ছেলেকে রক্ষায় মা বিউটি বেগম এগিয়ে গেছে তাকেও পিটিয়ে রক্তাক্ত যখম করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত সোহেল প্যাদা, জসিম প্যাদা, ফোরকান প্যাদা, জাহিদুল প্যাদা, বিউটি ও পিয়ারাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
ফোরকান প্যাদা অভিযোগ করে বলেন, আমার চলাচলের পথ চাচাতো ভাই জসিম প্যাদা বন্ধ করে দিয়েছে। এ নিয়ে আমার ছেলে জাহিদুল প্রতিবাদ করলে তাকে পিটিয়ে গুরুতর যখম করেছে। ছেলেকে রক্ষায় আমার স্ত্রী বিউটি বেগম এগিয়ে গেলে তাকেও বেধরক পিটিয়ে রক্তাক্ত যখম করে। আমি এ ঘটনার বিচার চাই।
জসিম প্যাদা মারধরের কথা স্বীকার করে বলেন, চলাচলের পথ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় মারধরের ঘটনা ঘটেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিয়োগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network