১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাসদ নেত্রী ডাঃ মনীষা চক্রবর্তীর বরিশাল প্রত্যাবর্তনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আজ ২৫ অক্টোবর, সোমবার দুপুর ১ঃ৩০ টায়
‘জার্মানিতে আন্তর্জাতিক বামপন্থী জোট ICOR এর সম্মেলনে বাংলাদেশের ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্সের দাবিতে শ্রমিক আন্দোলনের সাথে আন্তর্জাতিক সংহতির ঘোষণা পাশ করা’য় বরিশালে বাসদ নেত্রী ডাঃ মনীষা চক্রবর্তীর প্রত্যাবর্তনে ফুলেল শুভেচ্ছা জানায় রিক্সা ইউনিয়ন ও ব্যাটারিচালিত রিক্সা ইজিবাইক সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।

এসময়ে বরিশাল লঞ্চঘাট থেকে ডাঃ মনীষা চক্রবর্তীকে ফুলেল শুভেচছা জানিয়ে মিছিল করে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এসে সমাবেশ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলার সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলার সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, বরিশাল রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি দুলাল মল্লিক প্রমুখ।
এসময়ে ডাঃ মনীষা চক্রবর্তী বলেন, জার্মানের গেলজেনক্রিশ্চেন শহরে অনুষ্ঠিত আন্তর্জাতিক বামপন্থী জোট ICOR এর সম্মেলনে বাসদের পক্ষ থেকে বাংলাদেশের ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্সের দাবিতে শ্রমিক আন্দোলনসহ যাবতীয় শ্রমজীবী মানুষের আন্দোলনের কথা তুলে ধরা হয়েছে। এর প্রেক্ষিতে সম্মেলনের আন্তর্জাতিক ঘোষণায় ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্সের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করেন ICOR বামপন্থী জোটভুক্ত ২৫টি দেশের ৩০টি সংগঠন। একইসাথে ১৮ অক্টোবর জার্মানির বার্লিন শহরে প্রবাসী বাঙালীদের উদ্যোগে বাংলাদেশের সাম্প্রদায়িক সহিংসতাবিরোধী সমাবেশে অংশ নেন ডাঃ মনীষা। সমাবেশে বক্তারা আন্তর্জাতিকভাবে বাংলাদেশের শ্রমিক আন্দোলনের কথা তুলে ধরার জন্য বাসদ নেত্রী ডাঃ মনীষা চক্রবর্তীকে শুভেচ্ছা জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network