১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে আ.লীগ মনোনীত প্রার্থীকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি :
পটুয়াখালীর মির্জাগঞ্জে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ও মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আনোয়ার হোসেন খানকে নিয়ে মিথ্যা, মনগড়া ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার করায় ৪নং দেউলী সুবিদখালী ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং সাধারন জনগনের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) বিকাল ৫টায় সুবিদখালী হাইস্কুলের সামনে বাকেরগঞ্জ-বরগুনা মহাসড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

মানববন্ধন বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন সবুজ মৃধা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. আবু ব্যাপারী, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ফোরকান মৃধা, দেউলী সুবিদখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মামুন হাওলাদার ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আদনান হোসেন শাওন প্রমূখ।

জানা যায়, গত ২২ অক্টাবর ২০২১ তারিখ বাংলাদেশ আওয়ামীলীগ কেদ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের আ.লীগ মনোনীত প্রার্থীদের নাম প্রকাশ করা হয়। এর পরপরই ৪নং দেউলী সুবিদখালী ইউনিয়নের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন খানকে নিয়ে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা দলীয় কোন্দল সৃষ্টির লক্ষ্যে নানা ধরনের অপপ্রচার চালায়। যার প্রেক্ষিতে মির্জাগঞ্জ আ.লীগ ও হাজার হাজার সাধারন মানুষের অংশগ্রহণে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়।

মানববন্ধনে লিখিত প্রতিবাদ লিপি পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন সবুজ মৃধা।

তিনি বলেন, দল দলের গতিতে চলবে, মনোনয়ন প্রধানমন্ত্রীর নির্দেশনায় হয়েছে। এখানে কেউ ষড়যন্ত্র করলে পার পাবো না। যাকে দলে মনোনয়ন দিয়েছে আমরা দলের স্বার্থ তাকে বিজয়ী করতেই কাজ করে যাবো।
ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মামুন হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন তিনি মির্জাগঞ্জের একজন আওয়ামী পরিবারর সন্তান ও ত্যাগী নেতা। কিছু ব্যক্তি নিজেদের স্বার্থ হাসিলের লক্ষ্যে দল ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর সুনাম ক্ষুন্ন সহ পরাজয়ের জন্য কুৎসা রটনা করে যাচ্ছে। আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের একজন কর্মী হিসেবে এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

একই সাথে আ.লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান বক্তারা।

এছাড়াও মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সংশ্লিষ্ট ইউনিয়নের সহস্রাধীক সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network