২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাংবাদিক পরিচয় দেয়া প্রতারক আটক

আপডেট: অক্টোবর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ॥ সাংবাদিক পরিচয় দিয়ে ট্রাফিক পুলিশ কর্মকর্তার সাথে প্রতারনা করতে গিয়ে আটক হয়েছে প্রতারক। গতকাল সোমবার মহানগর ট্রাফিক পুলিশ কার্যালয় থেকে ভুয়া সাংবাদিক প্রতারককে আটক করা হয়। সে হলো- বিশ্বজিৎ কর্মকার ওরফে মুজাহিদ শুভ। সে নিজেকে সময় টিভির এসিস্টেন্ট রির্পোর্টার হিসেবে পরিচয় দিয়েছে। প্রতারক শুভ বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।
পুলিশ জানিয়েছে, আটকৃত বিশ্বজিৎ কর্মকার ওরফে মুজাহিদ শুভ দীর্ঘদিন ধরে সময় টেলিভিশনের ভুয়া পরিচয়পত্র ও লোগো তৈরি করে বিভিন্ন স্থানে প্রতারনা করে। সর্বশেষ মহানগর ট্রাফিক পুলিশ কার্যালয়ে গিয়ে সময় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে আটককৃত মোটর সাইকেল ছেড়ে দেওয়ার জন্য সুপারিশ করেন। এ সময় পুলিশের সন্দেহ হলে তাকে পরিচয়পত্র দেখাতে বলা হয়। পুলিশের জেরার মুখে এক পর্যায়ে পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হয় শুভ এবং নিজেকে ভুয়া সাংবাদিক হিসেবে স্বীকার করে।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (ট্রাফিক) মোঃ খলিলুর রহমান জানান, প্রথম থেকেই মুজাহিদ শুভর উপর সন্দেহ ছিল। সে মোটর সাইকেল ছাড়িয়ে দেবার কথা বলে মালিকের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়েছে। কাগজপত্র যাচাই বাছাইতে দেড় মাস সময় ব্যয়। এতে তার আচরন সন্দেহ জনক হওয়ায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধ স্বীকার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network