২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা

আপডেট: অক্টোবর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
১১ নভেম্বর দ্বিতীয় ধাপে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন মঙ্গলবার (২৬ অক্টোবর) পাঁচ ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত প্রার্থী ও দুইজন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা।
বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- রাজিহার ইউনিয়নে ইলিয়াস তালুকদার, বাকাল ইউনিয়নে বিপুল দাস, বাগধা ইউনিয়নে আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, গৈলা ইউনিয়নে শফিকুল হোসেন টিটু ও রতœপুর ইউনিয়নে গোলাম মোস্তফা সরদার।
আগৈলঝাড়া উপজেলা নির্বাচন অফিসার মোঃ শহিদউল্যাহ জানান, আগৈলঝাড়া উপজেলায় পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত পাঁচজন প্রার্থী ও দুইজন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র উত্তোলণ করেছেন। অপরদিকে রতœপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে সংরক্ষিত সদস্য পদে আলপনা মুখার্জী ও ৮নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মাসুদ সরদারকে বিনা প্রতিদ্বন্দিতায় মেম্বর নির্বাচিত হয়েছেন। এছাড়াও পাঁচ ইউনিয়নে সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে মোট ২০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network