১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পুকুরে ভেসে উঠল বাবা, মা ও মেয়ের মরদেহ

আপডেট: অক্টোবর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

খুলনার কয়রা উপজেলার বাঘালী ইউনিয়নের বামিয়া গ্রামের একটি পুকুর থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহতরা হলো- গ্রামের দিনমজুর হাবিবুল্লাহ গাজী (৩৬), তাঁর স্ত্রী বিউটি খাতুন (২৯) ও মেয়ে টুনি (১৪)।

আজ মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাস।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মরদেহের শরীরে কোপের দাগ রয়েছে। তাদের কুপিয়ে হত্যা করে লাশ পুকুরে ফেলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্রতিদিনের মতো গতকাল সোমবার রাতে দিনমজুর হাবিবুল্লাহ গাজী স্ত্রী ও মেয়েকে নিয়ে নিজের বাড়িতে ঘুমিয়ে পড়েন। আজ সকালে তাদের ঘর তছনছ অবস্থায় দেখতে পায় প্রতিবেশীরা। ঘরে কাউকে না দেখে খোঁজাখুঁজি শুরু হয়।

পরে পুকুরে তিনজনের লাশ ভাসতে দেখা যায়। তখন স্থানীয়রা পুলিশের খবর দেয়। লাশের মাথা এবং শরীরে কোপের চিহ্ন এবং হাবিবুল্লাহর গলায়ও কোপের দাগ রয়েছে।

ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান ইউএনও অনিমেষ বিশ্বাস।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network