১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড

আপডেট: অক্টোবর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশালে দেশব্যাপি দ্রব্য মূল্যের সিমাহীন উর্দ্ধগতির প্রতিবাদে অয়োজিত বিক্ষোভ মিছিল দলীয় কার্যলয়ের সামনেই বাধা দিয়ে পন্ড করে দিয়ে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ।
মঙ্গলবার সকাল ১১টায় সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি কার্যলয়ের সামনে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে এসময় বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু,সহ-সভাপতি মতিউর রহমান মিঠু,আঃ মোমেন কোটন,আরমান সিকদার নুন্না, যুগ্ম সম্পাদক রিয়াজ খান মিল্টন,তারেক সোলাইমান,প্রচার সম্পাদক ডাঃ আনিস।
এসময় আরো বক্তব্য রাখেন সোহাগ খান,আল-আমিন নয়ন ও মোঃ মুছা।সমাবেশ শেষে দলীয় কার্যলয় থেকে এক বিক্ষোভ মিছিল নিয়ে সদররোডের সড়কে উঠার পূর্বেই দলীয় কার্যলয়ের সামনে পুলিশ বিক্ষোভ মিছিলের সামনে ব্যাড়িকেড দিয়ে মিছিল পন্ড করে দেয়। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network