২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় আনিচুর রহমান বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত

আপডেট: অক্টোবর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জি.এম রিপন,বানারীপাড়া
বরিশালের বানারীপাড়ায় সংরক্ষিত নারী আসনের এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরার পিএ ও উপজেলা স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো.আনিচুর রহমান মিলন উপজেলা বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
জানা গেছে, সোমবার সকাল ১০টা থেকে একটানা বিকেল ৩টা পর্যন্ত উপজেলা বিআরডিবি মিলনায়তনে কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা বিআরডিবির ৬৮টি সমবায় সমিতির ১ জন করে প্রতিনিধি হিসেবে সভাপতিদের মধ্য থেকে মোট ৬৬ জন সভাপতি গোপন ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেণ।
ভোট গননা শেষে উপজেলা সমবায় কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার আফসানা শাকী এ নির্বাচনে বিআরডিবির উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান পদে দু’জন প্রার্থীর মধ্যে থেকে মো.আনিচুর রহমান মিলনকে (চেয়ার প্রতীকে) মোট ৪৬ ভোট পেয়ে বিজয়ী হওয়ার ঘোষনা করেণ।
এছাড়া ওই নির্বাচনে তার এক মাত্র প্রতিদ্বন্ধী প্রার্থী বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো.হাবিবুর রহমান বালী (ছাতা প্রতীকে) ২০ ভোট পেয়ে পরাজিত হন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network