২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে ভ্যান চালককে পিটিয়ে আহত

আপডেট: অক্টোবর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ ভ্যানে যাত্রী না নেয়ায় সুমন হাওলাদার (১৫) নামের এক কিশোর ভ্যান চালককে পিটিয়ে আহত করা হয়েছে। স্থানীয়রা আহত সুমনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত সুমন জানায়, বুধবার সন্ধ্যায় বাটাজোর বন্দর থেকে আটক গ্রামের দিকে যাত্রী নিয়ে যাচ্ছিলেন। এসময় তার ভ্যানে জায়গা না থাকায় ওই গ্রামের জব্বার মোল্লা নামের এক যাত্রীকে ওঠাতে পারেননি। এ ঘটনার জেরধরে তর্কাতর্কির একপর্যায়ে তাকে (সুমন) পিটিয়ে গুরুতর আহত করা হয়। এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network