১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জেলা বিশেষ শাখার সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল :
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ১২.০০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলা এর সভাপতিত্বে জেলা বিশেষ শাখা (ডিএসবি) ভোলার সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার উপস্থিত জেলা বিশেষ শাখার সদস্যদের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন। তিনি পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করে বলেন বিশেষ শাখা সহ জেলা পুলিশের সকল ইউনিটে কোন ধরনের অনিয়ম, অপেশাদারিত্ব বরদাস্ত করা হবে না। সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সকলকে নিদের্শনা প্রদান করেন।

সভায় জেলা বিশেষ শাখা (ডিএসবি) ভোলার সদস্যদের পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট /ড্রাইভিং,চাকুরির ভেরিফিকেশন ও অন্যান্য তদন্তের ক্ষেত্রে স্বচ্ছতার সাথে কাজ করার নির্দেশ প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা। তিনি আরো বলেন কোনভাবেই অসাধুচক্র পাসপোর্ট, ড্রাইভিং ভেরিফিকেশনে দুর্নীতি করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। আসন্ন ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের ক্ষেত্রে অসাধুচক্র কোন প্রকার আর্থিক লেনদেন বা দুর্নীতি করতে না পারে সে দিকে গোয়েন্দা নজরদারি অব্যহত রাখার নির্দেশ প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ আব্বাস উদ্দিন , ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা সহ জেলা বিশেষ শাখার সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network