২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রতিষ্ঠা বার্ষিকীতে তারুণ্যের নলছিটির ব্যতিক্রমী আয়োজন

আপডেট: অক্টোবর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি উপজেলার তরুণদের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাঠাগার সেবা উদ্বোধনের মাধ্যমে উদযাপন করা হয়েছে।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কমিউনিটি ভিত্তিক পাঠাগার সেবা ‘তারুণ্যের নলছিটি পাঠাগার কমিউনিটি’ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব রুম্পা সিকদার। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান। সংগঠনের কনভেনর খালেদ সাইফুল্লাহর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ভৈরব পাশা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হক, শিক্ষক ও সাংবাদিক আমির হোসেন সহ সংগঠনের ভলান্টিয়ার প্রতিনিধিরা।

নলছিটির তরুণদের এ উদ্যোগের মাধ্যমে মাদক সমস্যা দূর হবে এবং দক্ষ তারণ জনশক্তি তৈরি হবে যারা বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে মডেল নলছিটি উপজেলা গঠনে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান।

বই পড়ার প্রয়োজনীয়তা তুলে ধরে এ আয়োজন কে স্বাগত জানান ইউএনও রুম্পা সিকদার। এ সময় তিনি পাঠাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কিত দশটি বই দেওয়ার ঘোষণা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network