২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভৈরবের গজারিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের আবেগঘন স্ট্যাটাস

আপডেট: অক্টোবর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ
সকলের দোয়া ও রায় কামনা করছি। ইনশাআল্লাহ আমরাই নৌকার প্রতীক পেয়ে নির্বাচনে জয় লাভ করবো। দীর্ঘ ৫ বছর একটা মানুষের পক্ষে যতটুকু সম্ভব জনগণের পাশে থেকে দিন রাত পরিশ্রম করে এলাকাবাসীর সেবা করার চেষ্টা করেছে। সমাজ সেবা করতে গিয়ে তিনি আজ অসুস্থ। তিনি এমন একটা মানুষ যার ভিতরে কোনো হিংসা নেই। নেই কোনো অহংকার।
কিছু মানুষের একটা কমন ডায়লগ। এই চেয়ারম্যানের নাকি সাহস নেই। জোড়ে কথা বলতে পারে না। কারো কড়া প্রশ্নে গলা উঁচু করে উত্তর দিতে পারে না। তার বংশের কোনো জোড় দেখায় না। তার ক্ষমতার অপব্যবহার করে না। তিনি কারো সাথে খারাপ ব্যবহার করতে পারে না। এটা তার দোষ। এটা নাকি তার অপরাধ। ছোট কাল থেকে একটা কথা শুনে আসছি, ভালো মানুষের দাম নেই। তিনিই তার প্রমান।

তার জোড়ে কথা বলার ক্ষমতা আছে। কিন্তু তিনি কখনো চায়নি উনার কথার ধারাতে কেউ কোনো কষ্ট পাক। উনারও বংশের জোর আছে। কিন্তু কখনো চায়নি তার বংশের জোর দেখাতে।

কিছু দিন আগে আমাদের বংশে একটা ঝগড়া হয়েছিল। বাড়ির সবাই এক ছিলো। কিন্তু তিনিই একমাত্র লোক, যে কারো পক্ষে ছিলো না। তিনি বলে দিয়েছিল তোমরা কোনো ঝগড়া করলে আমি তোমাদের সাথে নেই। তিনিও পারতেন ক্ষমতার জোর দেখাতে। কিন্তু তিনি তা করেননি। কারণ ওনি সবাইকে সমান চোখে দেখে।

গ্রামে গ্রামে ঝগড়া হলে বড় বড় নেতারা একেক পক্ষ নিয়ে নেই। বড় বড় নেতাদের উস্কানিতে ঝগড়া বড় হতে থাকে।
কিন্তু উনাকে কখনো দেখেনি কোনো গ্রামের বা কোনো দলের পক্ষ নিতে। সবসময় চেষ্টা করেছে নিরপেক্ষ হয়ে ন্যায় বিচার করতে । তার জন্য এক দল মানুষের কাছে খারাপ হয়ে যায় । এটা তার ন্যায় বিচারের প্রতিদান.

উনার জীবনের বেশির ভাগ সময়ই কাটিয়ে দিয়েছে রাজনৈতির পিছনে। আওয়ামিলীগের দুঃসময়ে, বুক ভরা সাহস নিয়ে লড়ে গেছে দলের জন্য।
গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রত্যেক ইউনিয়নে, দল থেকে নৌকার প্রতিক দেওয়া হয়েছিল। কিন্তু উনাকে দেওয়া হয়নি। নির্বাচনে করতে হয়েছিল স্বতন্ত্র প্রার্থী হিসেবে। ৭ টি ইউনিয়ন নিয়ে একটি ভৈরব থানা। ৭ টি ইউনিয়নে ৭ জন প্রার্থী কে নৌকার প্রতিক দেওয়া হয়েছিল। ৭ টি ইউনিয়ন থেকে ৬ টি ইউনিয়নেই নৌকা বিজয়ী হয়েছিল। আর একটি মাএ ইউনিয়ন যেটা আমাদের গজারিয়া ইউনিয়ন। শুধু গজারিয়া ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিল #কাজী_গোলাম_সারোয়ার #গোলাপ । এটা জনগণের ভালোবাসা।
জনগণ যোগ্য মানুষকে যোগ্য স্থানে বসিয়েছিল

স্বতন্ত্র থেকে নির্বাচিত হয়ে ঢাকায় কিশোরগঞ্জ জেলা গোল্ড মেডেল প্রাপ্ত শ্রেষ্ঠ চেয়ারম্যান (এলজি এস পি) হিসেবে পদক ও সম্মাননা পুরস্কার লাভ করেন। একজন সফল চেয়ারম্যানের সাফল্যের প্রাপ্তি..

সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। অনেকেই আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী।
চেষ্টা করে যাচ্ছে নৌকার প্রতিক পাওয়ার জন্যে.. মাননীয় সংসদ সদস্য জনাব নাজমুল হাসান পাপন ভাইয়ের কাছে আমাদের একটাই দাবি, দলের মনোনয়ন যোগ্য ব্যক্তি কে দেওয়া হোক . যাকে দিলে নৌকার মার্কার সম্মান রাখতে পারবে…..
ইনশাআল্লাহ সব দিক দিয়ে এগিয়ে একজন সফল চেয়ারম্যান #কাজী_গোলাম_সারোয়ার ( গোলাপ)
আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী…….
সকলের দোয়া ও র‍ায় প্রত্যাশী…. Ds shaun

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network