২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

একাত্তরের চেতনায় বেড়ে উঠুক ‘রিপোর্ট একাত্তর’-আনিসুর রহমান

আপডেট: নভেম্বর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য আনিসুর রহমান বলেন, ভাগ্য অনুযায়ী জীবনে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়। অনেকেই খুব সহজেই সকল বাধা বিপত্তি সহজেই অতিক্রম করে সফল হয়েছেন। রিপোর্ট একাত্তরও তার কর্ম ও দক্ষতায় সামনের দিকে এদিয়ে যাবে এই কামনা রইলো।

তিনি বলেন, রিপোর্ট একাত্তর দেশের উন্নয়ন, সফলতা ও একাত্তরের চেতনায় বেড়ে উঠুক। বহু বাধা বিপত্তি অতিক্রম করে সফলতা অর্জন করতে হবে। রিপোর্ট একাত্তর সেই সফলতা অর্জন করতে সক্ষম। এই অনলাইন পত্রিকার সফলতা কামনা করছি।

সোমবার দক্ষিণাঞ্চলের প্রথম অনলাইন নিউজ পোর্টাল হিসেবে দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল ‘রিপোর্ট একাত্তর’ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে নিবন্ধন পাওয়া এই মন্তব্য করেন এই নেতা।

এসময় উপস্থিত ছিলেন রিপোর্ট একাত্তরের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান আশরাফী, প্রকাশক সাইদুর রহমান পান্থ, বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আনোয়ার হোসেন মৃধা, বরিশাল জেলা ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো: কলিমুল্লাহ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network