২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যেসব সিনেমা হলে দেখা যাচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’

আপডেট: নভেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দেশের চার জেলার ১০টি সিনেমা হলে আজ মুক্তি পেয়েছে আবদুল্লাহ মোহাম্মাদ সাদের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত আলোচিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা।

সিনেমাটির নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু জানিয়েছেন, প্রথম সপ্তাহে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (মিরপুর), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী সিনেমা (শ্যামলী), মধুমিতা (মতিঝিল) এবং সেনা অডিটোরিয়াম (সাভার) হলে সিনেমাটি দেখা যাবে।

এ ছাড়া সিনেমাটি মুক্তি পাচ্ছে চট্টগ্রামের সুগন্ধা (কাজির দেউড়ি) ও সিলভার স্ক্রিন (নাসিরাবাদ), নারায়ণগঞ্জের সিনেস্কোপ (চুনকা লাইব্রেরি) এবং বগুড়ার মধুবন (চেলোপাড়া) সিনেমা হলে।

সাঁইত্রিশ বছর বয়সি একজন সহকারী অধ্যাপকের জীবন-সংগ্রামের গল্পে নির্মিত হয়েছে ‘রেহানা মরিয়ম নূর’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন, চরিত্রের নাম রেহানা।

বিভিন্ন চরিত্রে আছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি এবং অভ্রদিত চৌধুরী।

‘রেহানা মরিয়ম নূর’ আবদুল্লাহ মোহাম্মাদ সাদের দ্বিতীয় সিনেমা। এর আগে ২০১৬ সালে ‘লাইভ ফ্রম ঢাকা’ নামের একটি সিনেমা পরিচালনা করেছিলেন এই পরিচালক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network