২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মোশাররফ-পরীর ‘মুখোশ’ মুক্তি পাচ্ছে ২১ জানুয়ারি

আপডেট: নভেম্বর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম, পরী মণি ও জিয়াউল রোশান অভিনীত ‘মুখোশ’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের ২১ জানুয়ারি। গতকাল সন্ধ্যায় সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করে এই তথ্য জানানো হয়েছে।

সরকারি অনুদানের এই সিনেমা নির্মাণ করছেন তরুণ নির্মাতা ইফতেখার শুভ। তাঁর লেখা উপন্যাস ‘পেজ নম্বর ফোরটি ফোর’ অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি।

সিনেমাটি প্রসঙ্গে এনটিভি অনলাইনকে ইফতেখার শুভ বলেন, ‘ডিসেম্বরে সেন্সরে জমা পড়বে সিনেমাটি। বছরের প্রথম দিন প্রকাশ পাবে ট্রেইলার। ফার্স্ট লুক প্রকাশের মধ্য দিয়ে প্রচার ও মুক্তির প্রক্রিয়া শুরু হলো।’

সিনেমাটির শুটিংয়ের দৃশ্য। ছবি : সংগৃহীত

সিনেমাটিতে মোশাররফ করিম অভিনয় করছেন ইব্রাহিম খালেদি চরিত্রে। ‘মুখোশ’ সিনেমার মূল রহস্য তাঁকে ঘিরে, যে রহস্য উন্মোচনের জন্য গল্পের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সিলেট, টাঙ্গাইল, বিএফডিসি, বইমেলা, পদ্মার চর, সাভারে সিনেমাটির শুটিং হয়েছে। আরও অভিনয় করেছেন ইরেশ জাকের, ফারুক আহম্মেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধুসহ অনেকে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পায় সিনেমাটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network