২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদ সভাপতি হাসান আলী-সম্পাদক প্রশান্ত-সাংগঠনিক অশোক

আপডেট: নভেম্বর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদ দিনাজপুর ত্রি-বার্ষিক নির্বাচনে হাসান আলী শাহ্ সভাপতি প্রশান্ত কুমার রায় সাধারন সম্পাদক ও অশোক কুমার দাসকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কার্য্যনির্বাহী পরিষদের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।
১৭ নভেম্বর বুধবার সকালে দিনাজপুর শহরের শাখারীপট্টিস্থ সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদ দিনাজপুরের অস্থায়ী কার্য্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের কার্য্যনির্বাহী পরিষদের বিভিন্ন পদে ১৫জন সদস্যকে কন্ঠভোটে নেতৃত্ব প্রদানের জন্য নির্বাচিত করেন সংগঠনের সদস্যরা। এর পর্বে গত ১০ নভেম্বর সংগঠনের সাবেক সভাপতি ফরহাদ আহম্মেদ‘র সভাপতিত্বে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদ দিনাজপুরের বার্ষিক সাধারন সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে গোপন ভোটে সভাপতি পদে হাসান আলী শাহ্ ও সাধারন সম্পাদক পদে প্রশান্ত কুমার রায়কে নির্বাচত করা হয়। এদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু। ওই দিন কমিটির অন্যান্য পদে আলোচনা সাপেক্ষে নির্বাচনের জন্য সাধারন সদস্যরা নির্বাচত সভাপতি ও সাধারন সম্পাদককে দায়িত্ব প্রদান করেন।

বার্ষিক সাধারন সভার সিদ্ধান্ত অনুযায়ী কমিটির শুন্যপদ গুলি পুরনের লক্ষে ১৭ নভেম্বর বুধবার সকালে সংগঠনের নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন নবনিবার্চিত সভাপতি হাসান আলী শাহ্। অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের উন্মুক্ত মতামতের ভিত্তিতে কন্ঠভোটে ১৫টি পদে নির্বাচন সম্পন্ন করা হয়। এসময় যারা বিভিন্ন পদে যথাক্রমে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি মাসুদা খাতুন, শফিকুল ইসলাম বকুল, যুগ্ম সাধারন সম্পাদক মো: আখতার হোসেন মার্শাল, কোষাধ্যক্ষ সারোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক অশোক কুমার দাস, দপ্তর ও প্রচার সম্পাদক লক্ষীকান্ত রায়, সাংস্কৃতিক সম্পাদক হাবিবুল হক তুষার, মহিলা সম্পাদক হাফিজা শারমিন সুমী, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক মো: শাহীন, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক মামুনুর রহমান জুয়েল, তথ্য ও প্রকাশনা সম্পাদক নোটন সরকার এবং কার্য্যনির্বাহী সদস্য ফরহাদ আহম্মেদ, রেজোয়ানা সুলতানা রীনা, পুম্পী সরকার ও শিমুল কর্মকার। নির্বাচনী সভার সঞ্চালনা ও সার্বিক তত্বাবধানের দায়িত্ব পালন করেন নবনির্বাচত সা: সম্পাদক প্রশান্ত কুমার রায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network