১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে নৌকার প্রার্থী মিলন মৃধার উঠান বৈঠক অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন ইউপি নির্বাচনে রহমতপুর ইউপি চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মৃধা মুঃ আক্তার-উজ-জামান মিলনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯অক্টোবর) রাতে রহমতপুর ইউনিয়নের রামপট্রি এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিতত হয়েছে। নৌকা প্রতিকের নির্বাচনী বৈঠকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন, সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, দেহেরগতি ইউনিয়ন আ’লীগের সম্পাদক কাজী জসিম উদ্দিন শুভ, মাধবপাশা আ’লীগের সম্পাদক হাফিজ আহমেদ স্বপন, উপজেলা ছাত্রলীগ সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক কাজী আরিফুর রহমান অপু, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মৃধা মুঃ আক্তার উজ জামান মিলন, স্থানীয় আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদক,সমাজসেবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী মৃধা মুঃ আক্তার-উজ-জামান মিলন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা লালন করে করে রাজনীতি করে যাচ্ছি। নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য আমি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছি। সবাইকে সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে এলাকায় গ্রামিণ সড়ক নির্মাণ, রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নতসহ দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণ করবো। সে লক্ষ্যেই দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

উঠান বৈঠক শেষে আক্তার উজ জামান মিলন এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network