২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চেয়ারম্যান নজির হোসেন কালু পাটোয়ারী

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিবেদন,আমতলী
বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি পঁচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের তিন বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ নজির হোসেন কালু পাটোয়ারী (৭৭) শুক্রবার রাতে ঢাকার হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যা রেখে গেছেন।
শনিবার বিকেল ৩ টায় পচাকোড়ালিয়া ইউনিয়নের হাড়িপাড়া গ্রামের নিজ বাড়ী প্রতিবন্ধি স্কুল মাঠে জানাযা নামাজ শেষে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদ সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্বু, আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়য় মোঃ মতিয়ার রহমান, তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ সভাপতি মোঃ রেজবি-উল কবির জোমাদ্দার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ তৌফিকুজ্জামান তনু ও আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network