১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

টিকটক বানাতে গিয়ে ভবন থেকে পড়ে প্রাণ গেল কিশোরের

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরে টিকটক ভিডিও বানাতে গিয়ে চার তলা ভবন থেকে পড়ে আনিল (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকালে পাইকপাড়া ভূতেরগলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আনিল ভূতেরগলি এলাকার নুরু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, আনিল একজন টিকটকার। তিনি নিয়মিত টিকটক ভিডিও বানিয়ে আপলোড দেন। তার প্রোফাইল ঘেটে দেখা গেছে সেখানে পাঁচ শতাধিক ফলোয়ার ও শতাধিক ভিডিও রয়েছে।

শুক্রবার আনিল বাড়ির ছাদে উঠে টিকটক বানাতে গিয়ে নিচে পড়ে যায়।

মাথা থেতলে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থা গুরুতর দেখে জরুরি বিভাগের চিকিৎসক জি এম মোস্তফা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সেখানে নেয়ার পর আনিলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহ জামান জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেননি। তবে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network