২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনার তালতলীতে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনকে গার্ড অব অনার প্রদান

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মংচিন থান,তালতলী(বরগুনা) প্রতিনিধি।।
বরগুনার তালতলী উপজেলার ১ নং পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন কালু পাটোয়ারীকে রাষ্ট্রীয় সম্মান (গার্ড অব অনার) প্রদান করা হয়েছে। জানাযার নামাজে জেলা উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিসহ হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

শনিবার(২০ নভেম্বর) বিকাল ৩টার উপজেলার হাড়িপাড়া এলাকায় নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে পরে দাফন করা হয় । তার আগে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানকে স্মরণ করে তাকে গার্ড অব অনার দেয়া হয়েছে৷

গার্ড অব অনারে অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার কাওসার হোসেন ও ওসি তদন্ত রফিকুল ইসলামসহ পুলিশের একটি টিম।

উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ও পঁচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের তিন বারের নিবার্চিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ নজির হোসেন কালু পাটোয়ারী গতকাল রাতে ঢাকার হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যা রেখে গেছেন।

বর্ষীয়ান রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধে সাহসী বীরের জানাযা নামাজে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। সকল শ্রেণির মানুষের ভালোবাসায় সিক্ত হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সংসদ সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বরগুনা -২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমানসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network