২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরগুনার তালতলীতে তাপবিদ্যুৎ কেন্দ্রে চিনা নাগরিকদের সংঘর্ষ, আহত ৩

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মংচিন থান,তালতলী(বরগুনা) প্রতিনিধি।।
বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চায়নিজ নাগরিকদের সংঘর্ষে তিন জন আহত হয়েছে।শনিবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ছয়টা দিকে সাংহাই ৪ আবাসিক এলাকার সড়কে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার সময় কথা বলার জন্য দরজায় নক করেন হাং চাং হুয়া। এসময় কাজে বিরক্ত করার জন্য লংএনজিং, ও চিং চাং গান, দুজন মিলে রাতে হাং চাং হুয়াকে মারধর করে।এর রেস ধরে সকাল৬.৩০ সাংহাই ৪ আবাসিক এলাকার সড়কে আরো চিনা নাগরিক নিয়ে ঐ দুজনের উপর হামলা করে এতে তিনজন আহত হয়।আহত হাং চাং হুয়া (৩০) প্রাথমিক চিকিৎসা শেষে তার কর্মস্থলে নিয়ে আসা হয়েছে। বাকি লংএনজিং (৩৩) ও চিং চাং গান (৩৫) কে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, সাংহাই থেকে জানানো হয়েছে তাদের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে। এখন পর্যন্ত এ বিষয় তারা কোন আইনি পদক্ষেপ নেয়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network