১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মুলাদী উপজেলা যুবমৈত্রী’র কর্মীসভা

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ যুবমৈত্রী মুলাদী উপজেলা কর্মীসভা সভা আজ শনিবার সকাল ১১ টায় মুলাদী উপজেলা পার্টির কার্যালয় যুবনেতা সেরাজুল হক সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড শেখ মোঃ টিপু সুলতান, বক্তব্য রাখেন বরিশাল জেলা যুবমৈত্রীর সভাপতি যুবনেতা ফায়জুল হক বালী ফারাহীন, মুলাদী উপজেলা পার্টির সভাপতি কমরেড আঃ গফুর মোল্লা,যুবনেতা রবিউল আলম প্রমুখ।

সভা পরিচালনা করেন যুবনেতা মহসিন সর্দার, কর্মিসভায় বক্তারা বলেন যে যুবমৈত্রীর কেন্দ্রীয় সম্মেলন আগামী ২৬-২৭ ফেব্রুয়ারী ২০২২ অনুষ্ঠিত হবে।

কেন্দ্রীয় সম্মেলন সফল করার জন্য বরিশাল জেলা সম্মেলন আগামী জানুয়ারি মাসের মধ্যে শেষ করার জন্য সবাইকে এখন থেকেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে জেলা ও কেন্দ্রীয় সম্মেলন সফল করে যুবমৈত্রীর পাঁচ দফা বেকারত্ব, দুর্নীতি, জঙ্গিবাদ, মাদক ও বৈষম্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য আহবান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network