২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ওয়াটফোর্ডের কাছে ৪ গোলে হারলো রোনালদোর ইউনাইটেড

আপডেট: নভেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক
নিজেদের মাঠে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির কাছে আগের ম্যাচে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার প্রতিপক্ষের মাঠেও হারের তিক্ত স্বাদ পেয়েছে ওলে গানার সুলশারের দল। শনিবার ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলে উড়ে গেছে ১০ জনের ইউনাইটেড।

প্রিমিয়ার লিগে ১২ ম্যাচে পঞ্চম হারে আগের ১৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে ইউনাইটেড। সমান ম্যাচে চতুর্থ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে ওয়াটফোর্ড ১৬তম স্থানে অবস্থান করছে। আর চেলসি ৩-০ গোলে লেস্টার সিটিকে হারিয়ে শীর্ষে। ১২ ম্যাচে ৯ জয়ে ২৯ পয়েন্ট টমাস টুখেলের দলের।

ওয়াটফোর্ডের মাঠে ইউনাইটেড বল দখলে এগিয়ে ছিল। কিন্তু প্রথমার্ধে গোলের ‍সুযোগ বেশি তৈরি করেছে স্বাগতিকরাই। ম্যাচ ঘড়ির ১১ মিনিটে পেনাল্টি থেকে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল।

তাদের একজনকে ফাউল করেন ইউনাইটেডের স্কট ম্যাকটমিনে। তবে ইসমাইলা সার স্পট কিক থেকে লক্ষ্যভেদ করতে পারেননি। ২৩ বছর বয়সী সেনেগোলিজ এই উইঙ্গারের ডান পায়ের শট গোলকিপার ডেভিড ডি গিয়া ফিরিয়ে দিয়ে দলকে ম্যাচে রাখেন।

দুই মিনিট পরই ক্রিস্তিয়ানো রোনালদোর বাঁ পায়ের শট এক ডিফেন্ডার প্রতিহত করলে গোল পাওয়া হয়নি রেড ডেভিলদের।

এরপর নরওয়ের ফরোয়ার্ড জসুয়া কিং দুটি সুযোগ পেয়ে ওয়াটফোর্ডকে এগিয়ে নিতে পারেননি। তবে ২৮ মিনিটে ঠিকই এই ফরোয়ার্ড লক্ষ্যভেদ করতে পেরেছেন। ইমানুয়েল ডেনিসের এসিস্টে ২৯ বছর বয়সী ফুটবলার বাঁ পায়ের শটে গোলকিপারকে হারিয়ে দেন।

৪৪ মিনিটে ওয়াটফোর্ড ব্যবধান দ্বিগুণ করে। ইসমাইলা সার লক্ষ্যভেদ করে ইউনাইটেডকে আরও পিছিয়ে দেন। কিকো ফেমিনিয়ার পাসে নিচু শটে এই সেনেগালিজ জাল কাঁপান।

বিরতির পর শুরুর দিকে ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। ৫১ মিনিটে সফলও হয়। ক্রিস্তিয়ানো রোনালদোর হেড পাস থেকে ডাচ ফুটবলার ডনি ভ্যান ডি ভিক পোস্টের কাছ থেকেই হেডে ব্যবধান কমিয়ে আনেন।

৫৭ মিনিটে ডি ভিকের অ্যাসিস্টে রোনালদোর ডান পায়ের নেওয়া শট গোলকিপার প্রতিহত করলে সমতায় ফেরা হয়নি।

৬৯ মিনিটে ইউনাইটেডের দুঃখ আরও বাড়ে। হ্যারি ম্যাগুইরে ডাবল হলুদ কার্ডে মার্চিং অর্ডার পান। তাতে বাকি সময় ১০ জন নিয়ে খেলতে হয়েছে ইউনাইটেডকে।

তারপরও ৭২ ও ৭৬ মিনিটে রোনালদো চেষ্টা করেছিলেন। কিন্তু গোল পাননি; বরং যোগ করা সময়ে ওয়াটফোর্ড আরও চমক দেখায়। এই সময়ে আরও দুটি গোল করে ইউনাইটেডকে ধসিয়ে দিয়েছে!

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে হোয়াও পেদ্রো ডান পায়ের শটে দলকে তৃতীয় গোল উপহার দেন। আর চতুর্থ মিনিটে ইমানুয়েল ডেনিস ডান পায়ের শটে চতুর্থ গোল করে দলকে বড় জয় পেতে সহায়তা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network