২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীতে জমি নিয়ে বিরোধে হামলায় আহত যুবককের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

আপডেট: নভেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত হয়ে মো. জলিল হাওলাদার (৪০) নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।নিহত জলিল উপজেলার ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের ২নং ওয়ার্ডের পশ্চিম বেলতলা গ্রামের মৃত আমজাদ হোসেন হাওলাদারের ছেলে। শনিবার (২০ নভেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতের চাচা দেলোয়ার হোসেন হাওলাদারের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলছিলো। এর জের ধরে শনিবার রাতে চাচা দেলোয়ার হোসেনের ছেলে স্থানীয় একটি মাদরাসার নবম শ্রেণীর ছাত্র জাবেদ হাওলাদার সৈকত (১৬)তাকে পিটিয়ে আহত করে। ওই রাতে তাকে প্রথমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতে তার মৃত্যু হয়।
কাউখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. বনি আমিন জানান, ঘটনাটি শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network