২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আপডেট: নভেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
বরিশালে অজ্ঞাত এক নারীর (২৩) লাশ উদ্ধার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

রবিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর ২৪ নং ওয়ার্ডস্থ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর নীচ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

এ সম্পর্কে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ লোকমান হোসেন জানান, ৯৯৯ এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এসে ২৩ বছর বয়সী এক নারীর মরদেহ ব্রিজের নীচ থেকে উদ্ধার করি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে উনি ব্রিজের উপর থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন। লাশের হাতে আমরা একটি স্বর্ণের আন্টি ও ওড়নার সাথে পেঁচানো ৫০০ টাকা পেয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।
সূএঃমতবাদ

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network