২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলা একাডেমির ডিজির ছেলেকে মারধর: ছাত্রলীগ নেতা গ্রেফতার

আপডেট: নভেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে রিশাদ হুদাকে মারধর করার ঘটনায় ছাত্রলীগের সাবেক এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।রিশাদ হুদা ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপনডেন্ট।

শনিবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর শাহবাগ থানা এলাকায় রিশাদ হুদাকে মারধর করা হয়। এ ঘটনায় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।পরে রিশাদ শাহবাগ থানায় মামলা করলে তাকে গ্রেফতার দেখায় পুলিশ। মামলায় সাবেক এ ছাত্রলীগ নেতাকে প্রধান আসামি করা হয়েছে।

শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন) কামরুজ্জামান রাতে গণমাধ্যমকে বলেন, কাঁটাবনে গাড়ির হর্ন দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে মারধরের ঘটনা ঘটে। পুলিশ একজনকে আটক করেছে।

শাহবাগ থানায় দায়ের করা মামলা থেকে জানা যায়, বিকাল ৪টার দিকে কাঁটাবন এলাকায় মোটরসাইকেলের হর্ন দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে।

রিশাদের এক সহকর্মী জানান, বিকালে কাঁটাবন থেকে শাহবাগের দিকে আসছিলেন রিশাদ। তার সামনে একটি ব্যক্তিগত গাড়ি ছিল। হর্ন দিয়ে ওই গাড়িটিকে পেছনে ফেলে সামনে এগিয়ে যেতেই রিশাদকে গালাগাল করেন চালক। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। একপর্যায়ে গাড়িতে থাকা তিন–চারজন রিশাদকে মারধর করে। সেখানে উপস্থিত লোকজন এগিয়ে এসে রিশাদকে রক্ষা করেন।

তিনি জানান, কাঁটাবন থেকে রিশাদ মোটরসাইকেলে করে শাহবাগে আসার পর আবারও তার ওপর হামলা চালানো হয়। রিশাদের পরিচয় পেয়ে সাবেক ছাত্রলীগ নেতা নাজিম আহমেদ সমঝোতা করতে আজিজ সুপার মার্কেটে নিয়ে যান। সেখানে একটি কক্ষে আলোচনার সময় বাইরে থেকে কয়েকজন এসে তার ওপর আবারও হামলা চালায়।

পুলিশ ঘটনাস্থলে আসার পর এক পুলিশকেও আহত করে তারা। পরে সহকর্মীরা ঘটনাস্থলে এসে রিশাদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা নিয়ে শাহবাগ থানায় আসেন রিশাদ।পরে রাতে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network