২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

রহমতপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পিতার পক্ষে মেরিনার ও ব্যারিস্টার পুত্রের ভোট প্রার্থনা

আপডেট: নভেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে ‘ঘোড়া’ প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছেন রহমতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সমাজ সেবক আলহাজ¦ মোস্তফা কামাল শিকদার। সে লক্ষে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন তিনি।

এ ছাড়াও পিতার পক্ষে রহমতপুর ইউনিয়নের প্রতিটি জনপদে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন আলহাজ¦ মোস্তফা কামাল শিকদার’র জ্যেষ্ঠ পুত্র নেদারল্যান্ড ভিত্তিক গেøাবাল শীপ ম্যানেজমেন্ট কম্পানী-এএসএ মেরিটাইম বিভি এর প্রধান প্রকৌশলী (মেরিন) আহ্সান উল্লাহ্ রাজু, ও মেঝো ছেলে দেশের একটি স্বনামধন্য চার্টার্ড অ্যাকাউন্টেন্সি ফার্মে চার্টার্ড অ্যাকাউন্টেন্ট হিসেবে কর্মরত মোঃ সাইফুল ইসলাম শাওন।

ভোট প্রার্থনা কালে আলহাজ¦ মোস্তফা কামাল শিকদারের পুত্রদয় সাধারণ ভোটারদের কাছে দল কিংবা প্রতীককে প্রাধ্যন্য না দিয়ে একজন সৎ যোগ্য ও শিক্ষিত মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান। আহসান উল্লাহ্ রাজু বলেন, একজন শিক্ষত ও ভদ্র ও সমাজ সচেতন মানুষের দ্বারাই স্থানীয় সরকারের প্রতিনিধিত্ব করা সম্ভব। কারন, উগ্র-মনোভাপন্ন,অশিক্ষিত মানুষের দ্বারা ইউনিয়ন পরিষদ ব্যবস্থাপনা সম্ভব নয়। যে কারণে একজন সৎ ও শিক্ষিত প্রার্থী হিসেবে রহমতপুর ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তরিত করার লক্ষে সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোস্তফা কামাল শিকদারের ‘ঘোড়া’ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান আহসান উল্লাহ্ রাজু।

রবিবার দিনভর, ইউনিয়নের বিভিন্ন জনপদে গনসংযোগ করেন তারা। এতে ভোটাররাও স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন করেন। পথসভা ও গণসংযোগ কালে তাঁর সাথে রহমতপুর ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network