২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি প্রবাসী শেখ নাসেরের জানাজার নামাজ সম্পূর্ণ ,লাশ যাবে দেশে

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালি প্রবাসী শেখ নাসের দীর্ঘদিন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইতালির রাজধানী রোমের কাসেলিনা হাসপাতালে পৃথিবীর মায়া ছেড়ে না ফেরার দেশে গেছেন- ইন্না-লিল্লাহে ওয়া ইন্না নিল্লাহে রাজিউন।
তার বিদাহী আত্মার মাগফেরাত কামনা আজ ২২ই নভেম্বর ইতালি রাজধানী রোমের তরপিনাত্তরা মসজিদে উম্মা’য় জানাজার নামাজ অনুষ্ঠিত। জানাজার নামাজে প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে মরহুমের জন্য সকলের নিকট দোয়া ও ক্ষমা প্রার্থনা করেন ইতালি আওয়ামী লীগ সাধারন সম্পাদক হাসান ইকবাল।
মরহুম নাসের এর জানাজার নামাজে ইতালিস্থ ঢাকা বাসী সহ কমিনিটি ব্যক্তিত্ব নূরে আলম সিদ্দিকি বাচ্চু ইতালি আওয়ামী লীগ সভাপতি হাজী ইদ্রিস ফরাজি, হাবীব চৌধুরী, জহিরুল ইসলাম, শেখ মামুন, হাবীব মগদম,জাহাঙ্গীর আলম,মুহিব হাসান মিরাজুল ইসলাম মিজু সহ কমিনিটির ব্যক্তিবর্গ প্রিয় শেখ নাসের কে চোখের জলে সিক্ত হয়ে শেষ বিদায় জানান।
জানাজার নামাজ ও দোয়া পরিচালনা করেন মসজিদে রোম এর ইমাম মাওলানা ফারুক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network