১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কৃষিবিদরা জনগণের কল্যাণের জন্য নিরলস কাজ করে যাচ্ছে-পংকজ নাথ এমপি

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জয় গুহ, মেহেন্দিগঞ্জ

মেহেন্দিগঞ্জে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরন ও ২ কোটি টাকা ব্যয়ে নির্মিত নতুন কৃষি ভবন এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ তার বক্তব্যে বলেন, কৃষিবিদরা জনগণের কল্যাণের জন্যই নিরলস কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কৃষিবান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জনগণের কল্যাণের জন্যই শেখ হাসিনার রাজনীতি।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার মাহেব হোসেন, উপজেলা চেয়ারম্যান মাহফুজ উল আলম লিটন, নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুননবী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ, সরকারি পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এবিএম মাহাবুবুল হক, মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সৈয়দ ওমর হাসান, উলানিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বিপুল বিহারি হালদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোমানা আক্তার, উপজেলা প্রকৌশলী মোঃ বোরহান উদ্দিন মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মুজাহিদুল ইসলাম, কাজীরহাট থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন, মেহেন্দিগঞ্জ থানার ওসি মোঃ শফিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, শিক্ষকবৃন্দ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network